গোয়ালন্দে দালাল ও পরোয়ানা ভুক্ত আসামীসহ গ্রেপ্তার ৬

110

মইনুল হক মৃধা,গোয়ালন্দঃরাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে অফিসার ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে দালাল ও পরোয়ানা ভুক্ত ৬ আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
বুধবার (২৬ জানুয়ারি) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীরা হলো, উপজেলার মজিদ শেখের পাড়া গ্রামের মৃত তাইজুল ইসলামের ছেলে মো. স্বপন ভুইয়া, শাহাদত মেম্বার পাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলী খন্দকারের ছেলে মো. হাফিজ খন্দকার, সামসু মাষ্টার পাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মো. ইমন উদ্দিন, দৌলতদিয়া পতিতালয় (শিল্পির বাড়ীর ভাড়াটিয়া) এলাকার মৃত মুনছুর আলী শেখের ছেলে সোহেল রানা শেখ, উজানচর ইউপির বকারটিলা এলাকার হাসেম বেপারীর ছেলে ছহোর উদ্দিন বেপারী ও দেবগ্রাম ইউপির কায়েজানি এলাকার মোস্তফা শেখ এর ছেলে মো. আনিচ শেখ।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকা হতে ২ দালাল ও ৪ জন পরোয়ানা ভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের বুধবার দুপুরে রাজবাড়ী জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।