গোপালপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত

57
গোপালপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত
গোপালপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত

বিধান রায়,গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুরে ২০২২ সনের এসএসসি পরীক্ষার প্রত্যবেক্ষকদের নিয়ে মতবিনিময় সভা শেষে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ছানোয়ারা খাতুন (৩৫) নামের এক শিক্ষিকার। স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে সেমি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। এতে তার স্বামী স্বপন তালুকদার আহত হন। সোমবার রাতে মুশুদ্দি ইউনিয়নের কামাড়পাড়া বাজার সংলগ্ন মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছানোয়ারা খাতুন গোপালপুর উপজেলার মাহমুদপুর উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান জানান, ছানোয়ারা খাতুন হেমনগর শশীমুখী উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষায় কক্ষ পরিদর্শক হিসেবে নিয়োগ পান। এ জন্য গোপালপুর সরকারি কলেজ মিলনায়তনে এসএসসি পরীক্ষায় প্রত্যবেক্ষকদের নিয়ে মতবিনিময় সভায় যোগদান করেন তিনি। সভা শেষে স্বামীর মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে কামাড়পাড়া বাজার সংলগ্ন মোড়ে পৌঁছলে সেমি ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে যায় ছানোয়ারা খাতুন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয় এবং তার স্বামী আহত হয়।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. চাঁন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।