গাজীপুরে পর্যটন রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

গাজীপুরে পর্যটন রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন
গাজীপুরে পর্যটন রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

পর্যটক বর্ষ উপলক্ষে ৯ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের ‘সালনা রিসোর্ট এন্ড পিকনিক স্পট’ উদ্বোধন করা হয়েছে।
সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রিসোর্টটি উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। ২০১৯ সালে শুরু হয় রিসোর্টটির নির্মাণ কাজ। চলতি বছরের জুন মাসে শেষ হয় এটির নির্মাণ কাজ। ৩.১২ একর ভূমির উপর ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে সালনায় রিসোর্টটি তৈরি করা হয়েছে।
রিসোর্টে ছয়টি আধুনিক কটেজ রয়েছে। শীতাতপ নিয়ন্ত্রিত প্রতিটি কটেজে দুটি বেড রুম , একটি ড্রইং কাম ডাইনিং রুম রয়েছে। আধুনিক স্থাপত্য নকশায় শীতাতপ নিয়ন্ত্রিত ৬০ আসন বিশিষ্ট রেস্তেঁারা, অভ্যর্থনা কাউন্টার , তিনটি স্যুভিনর শপ , একটি কফি কর্ণার, রয়েছে। এছাড়া রয়েছে কনফারেন্স হল, গ্রুপ ট্যুরিস্টদের ডে—আউটিংয়ের জন্য দুটি পিকনিক শেড ও একটি কুকিং শেডসহ ২০০—৩০০ লোকের খাবার প্রস্তুতের ব্যবস্থা।

বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান মো. আলী কদরের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিতত ছিলেন— বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের যুগ্ম সচিব জামিল আহমেদ, গাজীপুর জেলা প্রশাসক আনিসুল হক প্রমুখ।