গাজীপুরে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আব্দুর রহমান,গাজীপুর থেকে : গাজীপুরে সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক আনিসুর রহমান মঙ্গলবার দুপুরে গাজীপুরে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সভাকক্ষে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির স্বাধীনতা চেয়েছিলেন বলেই আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ দ্রুত ও অপ্রতিরোধ্য গতিতে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। উন্নতির এ ধারা অব্যাহত থাকলে আমরা অব্যশই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা পাব।

তিনি বলেন, সরকার আমাকে গাজীপুরে পদায়ন করেছে জনগণের সেবা করার জন্য। আমি এ লক্ষ্য পূরণে সদা সচেষ্ট থাকব। এ জন্য আমি সাংবাদিকসহ সকলের সর্বাত্মক সহযোগিতা চাই। সাংবাদিকরা অন্যায়—দুর্নীতি—অবিচারের কথা তুলে ধরেন বলেই আমরা এগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারি এবং এ জন্য যারা দায়ী তারা নিজেদের শুধরাতে পারেন।

সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো: মাজহারুল ইসলাম মাসুম ও সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সিনিয়র সহ—সভাপতি মোঃ আলমগীর হোসেন, সাবেক সভাপতি অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, রুহুল আমিন সজীব, বীর মুক্তিযোদ্ধা অনিল মন্ডল, সাংবাদিক শরীফ আহমেদ শামীম, মনিরুজ্জামান, ইজাজ আহমেদ মিলন, আবুল হোসেন, মাহমুদা শিকদার, রাজিবুল হাসান, আবু হানিফা,মাজহারুল ইসলাম (কাঞ্চন) প্রমুখ। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন সরদার, নেজারত ডেপুটি কালেক্টর মো: ওয়াসি উজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

Exit mobile version