গাইবান্ধায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

67

গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় আব্দুল মজিদ মিয়া (৫৮) নামে এক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ৭ ফেব্রুয়ারি সোমবার সকাল ৯টার দিকে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট একবারপুর এলাকায় রংপুর— বগুড়া মহাসড়কে পাশ থেকে আব্দুল মজিদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে দুপুরে রংপুর থেকে আসা পুলিশের সিআইডি টিমের সদস্যরা তদন্ত—আলামত সংগ্রহ করেন। নিহত আব্দুল মজিদ মিয়া সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া লক্ষীপুর (ডাটিয়াপাড়া) গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, রবিবার দুপুরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন আব্দুল মজিদ মিয়া। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। সোমবার সকালে একবারপুর এলাকায় আব্দুল মজিদের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল হক বলেন, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে চালক আব্দুল মজিদকে হত্যা করা হয় বলে ধারণা করা হচ্ছে।