গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ২

46
গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ২
গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেফতার ২

মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানায় পৃথক পৃথক ভাবে বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিলসহ দুইজন কে গ্রেফতার করেন হাতীবান্ধা থানার পুলিশ। 

লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার  ইনচার্জ (ওসি)শাহা আলম, এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ আবু বক্কর সিদ্দিক,এসআই মোঃ হারুন অর রশিদ, এএসআই/মোঃ গুলজার আলম, ও সঙ্গীয় ফোর্স সহ হাতীবান্ধা থানাধীন পৃথক অভিযান চালিয়ে সিংগীমারী মৌজাস্থ জনৈক লিয়াকত হোসেন বাচ্চু(৫৫) এর নির্মানাধীন অটো রাইচ মিলের পশ্চিম পার্শ্বে অনুমান ৫০ গজ দূরে বুড়িমারী টু লালমনিরহাট গামী পাঁকা রাস্তার পূর্ব পার্শ্ব হইতে ১৪৬ বোতল ফেন্সিডিল ও ০৫ (পাঁচ) কেজি মাদকদ্রব্য গাঁজাসহ  পূর্ব পার্শ্ব হইতে মোঃ আশরাফুল ইসলাম (৩৫),নামের ১ জন গ্রেফতার করেন। ও ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মৌজাস্থ বিশেষ অভিযান চালিয়ে ২০( বিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ মোঃ সাইফুল(২৫),নামের ১ জন গ্রেফতার করেন পুলিশ। 

গ্রেফতারকৃত আসামীরা হলেন মোঃ আশরাফুল ইসলাম (৩৫), পিতা-মোঃ এলাহি বকস, সাং- রসূলগঞ্জ (সাহেবডাঙ্গা) (০৬ নং ওয়ার্ড) থানা- পাটগ্রাম, জেলা–লালমনিরহাট।অপর জন মো.সাইফুল ইসলাম(২৫),পিতা হাসান আলী, সাং লতাবর থানা কালীগঞ্জ জেলা লালমনিরহাট। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে হাতীবান্ধা থানার পৃথক দুইটি মামলা হয়। আশরাফুল ইসলাম (৩৫), মামলা নং ০৭, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১)সারণির ১৪(গ)/১৯(ক)রুজু করা হয়।সাইফুল ইসলাম(২৫),মামলা নং-০৮, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১)সারণির ১৩(খ) রুজু করা হয়।

হাতীবান্ধা থানার অফিসার  ইনচার্জ(ওসি) শাহা আলম, জানান গোপন সংবাদের ভিত্তিতে হাতীবান্ধা থানার সিংগীমারী মৌজাস্থ ও ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মৌজাস্থ পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে ৫কেজি মাদকদ্রব্য গাঁজা ১৬৬ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ দুইজন কে গ্রেফতার করেন হাতীবান্ধা থানার পুলিশ।