গলাচিপা উপজেলায় আনসার ও ভি, ডি, পি বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত

52

খালিদ হোসেন মিলটন, গলাচিপা (পটুয়াখালী) থেকে ঃ সততা পরায়নতায় অবিচল থেকে বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে দেশপ্রেম নিয়ে কাজ করতে হবে। গতকাল মঙ্গলবার গলাচিপা উপজেলা ব্যাপী বার্ষিক সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য পটুয়াখালী জেলা কমান্ড্যান্ট বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মো. আবু সোলায়মান এ কথা বলেন।

উপজেলা অফিসার্স ক্লাবে বেলা ১১টায় সকল আনসার দলনেতা, সদস্য, দলনেত্রী সদস্য ও ইউনিট সদস্যরা সার্বিক সমাবেশে অংশ নেয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম, প্রেস ক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন প্রমুখ। সভায় সভাপতি উপজেলা নির্বাহী অফিসার বলেন, গ্রাম মহল্লার সার্বিক নিরাপত্তা, মাদক ও সন্ত্রাসকারীদের বিরুদ্ধে প্রশাসনের সাথে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কাজ করে চলছে। এছাড়া নির্বাচন থেকে, বিভিন্ন দূর্যোগে এই বাহিনী রাষ্ট্রের সহযোগিতা করে সুনাম অর্জন করেছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ভি,ডি,পি কর্মকর্তা মো. সুমন হাওলাদার।