কেশবপুরে কৃষকদের সাথে সহকারী পুলিশ সুপারের মতবিনিময়

98

এম. আব্দুল করিম, কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে কৃষকদের সাথে সহকারি পুলিশ সুপারের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। একটি মৎস ঘেরকে কেন্দ্র করে আইন শৃংখলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় এলাকার শান্তি শৃংখলা বজায় রাখতে সহকারি পুলিশ সুপার আশেক সুজা মামুন শুক্রবার বিকেলে কৃষক ও মাছ চাষীদের নিয়ে ঐ মতবিনিময় সভা করেন। উপজেলার সাগরদত্তকাটি এস এম মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সাগরদত্তকাটি আমতলা মাছের ঘেরের কৃষক ও মাছ চাষীরা জানান, উপজেলার সাগরদত্তকাটি আমতলা মাছের ঘেরটিতে ৩১০ বিঘা জমি রয়েছে।

যার হারি গ্রহণ করেন ১৮০ জন জমির মালিক। এ ঘেরটিতে কেশবপুর সদরের কামরুজ্জামান বিশ্বাস মাছের চাষ করে আসছেন। আগামি ৩০ চৈত্র এ ঘেরটির ডিডের মেয়াদ শেষ হবে। এর আগেই একটি পক্ষ ওই ঘের নিয়ে চক্রান্ত শুরু করলে এলাকার শান্তি শৃঙ্খলা পরিস্থিতি নষ্ট হওয়ার উপক্রম হয়। এ ঘেরকে কেন্দ্র করে যেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সে বিষয়ে মতবিনিময় সভায় আলোচনা করা হয়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দীনের সভাপিতেত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ—উজ—জামান খান, সাধারণ স¤পাদক জয়দেব চক্রবত্তর্ী। কেশবপুর থানার উপপরিদর্শক তাপস কুমার রায়ের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন, নাজিম উদ্দিন খাঁ, আলম গাজী, দয়াল মন্ডল, আব্বাস সরদার, নারায়ন মন্ডল প্রমুখ। কৃষকদের মধ্যে বক্তব্য দেন, প্রমুখ।