কেরানীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

107

মোঃ জাকির হোসেন : ঢাকার কেরানীগঞ্জে অ্যাম্বুলেন্সে করে মাদক পাচারের সময় ৬২৫ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। রোববার সকাল ১০ টায উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বরী টোল প্লাজার পাশে ড্রীম গ্রীন সিটির সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, মোঃ কালাম মুন্সী, মোঃ রাসেল গাজী ও মোঃ নাজিম উদ্দিন।

আটককৃতদের সাথে থাকা চারটি বস্তায় থেকে ৬২৫ বোতল ফেন্সিডিলি জব্দ করেন। জব্দকৃত ফেন্সিডিলের বাজার মূল্য প্রায় ১৯ লাখ টাকা বলে জানায় র‌্যাব।র‌্যাব-১০ এর মিডিয়া সেল জানায় সাতক্ষীরার সীমান্ত পথে পাচার হওয়া বিপুল পরিমান ফেনসিডিলসহ একটি আ্যাম্বুলেন্স ঢাকায় প্রবেশ করবে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ধলেশ্বরী টোল প্লাজায় আগে থেকেই অবস্থান নেয়।

এসময় অ্যাম্বুলেন্সটি টোল প্লাজার পাশে আসলে, র‌্যাব সদস্যরা অ্যাম্বুলেন্সটি থামানোর চেষ্টা করলে তারা পালিয়ে যেতে থাকে। এতে র‌্যাব সদস্যরা তাদের পিছু নিয়ে গ্রীন সিটির সামনে থেকে অ্যাম্বুলেন্সটি আটক করে। অ্যাম্বুলেন্সে থাকা মাদক জব্দ ও তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।