কেন্দুয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মত্যু

61

মোঃ আশরাফুল হক গোলাপ, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : কেন্দুয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার নেত্রকোণার কেন্দুয়া উপজেলার ১১ নং মাসকা ইউনিয়নের বাইগুনি গ্রামে অটো রিক্সায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে।  নিজ বাড়িতে   বাইগনি গ্রামের মো.কাঞ্চন মিয়ার ছেলে সুমন মিয়া (৩২)অটো রিক্সায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎ দুর্ঘটনায় মারা যান।

এলাকা বাসীর সূত্রে জানা যায়,  সুমন মিয়া কিছু দিন যাবত অটো রিক্সা চালিয়ে তার সংসার চালাতো। আজ বুধবার সকাল বেলা অটো রিক্সা চালিয়ে দুপুরে বাড়িতে আসে, প্রতিদিনের মত খাবারের শেষে বিকালে আবার অটো নিয়ে বের হবে। কিন্তু যখন অটো রিক্সা চার্জ দিতে নেয় তখন বিদ্যুৎ দুর্ঘটনায় তাৎক্ষণিক আহত ও পরে সম্ভবত নিহত হয়। পাশের বাড়ীর লোকজন তাকে মৃত অবস্থায় দেখতে পায়।

ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। তার স্ত্রী অবুজ দুই সন্তান নিয়ে অন্যত্র ছিল, তার পিতাও বাড়িতে ছিল না বলে এলাকাবাসী জানান। বিদ্যুৎ দুর্ঘটনায় নিহত সমুন স্ত্রী ও  দুই শিশু সন্তান রেখে গেছেন।

মাসকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস ছালাম বাঙ্গালী, সুমন মিয়া অটো রিক্সায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎ দুর্ঘটনায় তাৎক্ষণিক মৃত্যু হয়েছে বলে তথ্যটি নিশ্চিত করেছেন।

কেন্দুয়া থানার অফিসার ইন চার্জ আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন থানায় এ ব্যাপারে রাতে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।