কৃতি শ্যানন বলিউডে আট বছর পূর্ণ করার সাথে সাথে উদ্যোক্তা হয়ে উঠেছেন

98
কৃতি শ্যানন বলিউডে আট বছর পূর্ণ করার সাথে সাথে উদ্যোক্তা হয়ে উঠেছেন
কৃতি শ্যানন বলিউডে আট বছর পূর্ণ করার সাথে সাথে উদ্যোক্তা হয়ে উঠেছেন

বচ্চন পান্ডে’ অভিনেত্রী কৃতি স্যানন, যিনি ‘হিরোপান্তি’ দিয়ে তার বলিউড যাত্রা শুরু করেছিলেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আট বছর পেরিয়েছেন। এই উপলক্ষে, অভিনেত্রী একজন উদ্যোক্তা হিসাবে একটি নতুন যাত্রা শুরু করার বিষয়ে একটি ঘোষণা দিয়েছেন, আইএএনএস জানিয়েছে।

কৃতি শীঘ্রই ‘দ্য ট্রাইব’ নামে একটি ফিটনেস অ্যাপ চালু করবে তার প্রজেক্ট, ‘মিমি’-এর চিত্রগ্রহণের সময় ফিটনেসের প্রতি তার আবেগ আবিষ্কার করার পরে যেখানে তাকে একজন গর্ভবতী মহিলার অংশ দেখার জন্য শারীরিক রূপান্তর করতে হয়েছিল।

অভিনেত্রী তার দলের সাথে একটি ছবি শেয়ার করার সাথে সাথে তার ইনস্টাগ্রামে নিয়েছিলেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “তারা বলে আপনার ভাইব আপনার উপজাতিকে আকর্ষণ করে। আমি সর্বদা এমন একজন ছিলাম যিনি এমন লোকদের ঠেলে দিতে বিশ্বাস করেন যাকে আমি সত্যিই বিশ্বাস করি এবং আজ ঠিক সেই জন্য দাঁড়িয়েছি।”

তিনি তার ক্যাপশনে চালিয়ে যান, “৮বছর আগে, আমি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে আমার যাত্রা শুরু করেছিলাম এমন লোকদের সাহায্যে যারা আমাকে বিশ্বাস করেছিল এবং আমাকে উড়তে ডানা দিয়েছে! আজ, ৮ বছর পরে, ঠিক একই দিনে, আমি আমার তিন আশ্চর্যজনকভাবে প্রতিভাবান সহ-প্রতিষ্ঠাতা

আনুশকা নন্দানি, করণ সাহনি এবং রবিন বহলের সাথে একজন উদ্যোক্তা হিসাবে আমার যাত্রা ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত, যখন আমরা আমাদের প্যাশন প্রকল্প ‘দ্য ট্রাইব’ লঞ্চ করছি৷ “

কীভাবে ফিটনেস তার জীবনধারার একটি প্রধান অংশ হয়ে উঠেছে এবং কীভাবে এটি তার জন্য নতুন পথ খুলে দিয়েছে তা ভাগ করে নিয়ে, কৃতি লিখেছেন, “আমি এমআইএমআই-এর পরে আমার ব্যক্তিগত ফিটনেস যাত্রা আবিষ্কার করেছি যখন আমি ছবিটির জন্য ১৫ কিলো ওজন কমিয়েছিলাম এবং আমরা একটি লকডাউন আঘাত যেখানে জিম বন্ধ ছিল. রবিন, করণ এবং আনুশকা আমার এই যাত্রার একটি বিশাল অংশ হয়ে উঠেছে এবং আমাকে ফিট থাকার জন্য উপলব্ধি করেছে।”

একটি কঠোর ফিটনেস শাসন অনুসরণ করা হল অনুপ্রেরণা এবং সঠিক কোম্পানি সম্পর্কে। কৃতি যেমন তার সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছে, “আপনার যা দরকার তা হল অনুপ্রেরণা, সঠিক নির্দেশিকা এবং এমন কেউ যে আপনার জন্য ওয়ার্কআউটকে মজাদার করে তুলতে পারে আপনি যেখানেই থাকুন না কেন। দ্য ট্রাইব-এ আমরা

আপনাকে নিজের সেরা এবং যোগ্যতম সংস্করণ হতে অনুপ্রাণিত করতে বিশ্বাস করি — সেটা ইন-স্টুডিও, গ্রুপ/ব্যক্তিগত বা ভার্চুয়াল সেশনের সাথেই হোক না কেন কিছু দুর্দান্ত, সবচেয়ে কম বয়সী এবং যোগ্যতম প্রশিক্ষকদের সাথে যারা আপনার সীমাবদ্ধতাকে ঠেলে দেবে না। কিন্তু ওয়ার্কআউটগুলিকেও দারুণ মজাদার করে তোলে।”

অ্যাপ লঞ্চের বিষয়ে তার অনুসারীদের এক ঝলক দেখার জন্য, অভিনেত্রী লিখেছিলেন তার পোস্টটি রাউন্ড আপ করে, “এছাড়াও ঘোষণা করতে পেরে উচ্ছ্বসিত যে আমরা এই বছরের শেষের দিকে দ্য ট্রাইব অ্যাপ চালু করব যা আপনাকে ফিটনেস এবং যা কিছু করার জন্য সবকিছুতে অ্যাক্সেস দেবে। আপনি যেখানেই থাকুন না কেন মননশীলতা।

এদিকে, কাজের ফ্রন্টে, কৃতির ‘গণপথ’, ‘আদিপুরুষ’, ‘ভেদিয়া’, ‘শেহজাদা’ এবং অনুরাগ কাশ্যপের অঘোষিত পরবর্তীর মতো আসন্ন বিগ-টিকিট রিলিজের একটি স্ট্রিং রয়েছে যা এটিকে ভারতীয় রিমেক বলে ধারণা দিয়েছে। কুয়েন্টিন ট্যারান্টিনোর আইকনিক ছবি ‘কিল বিল’। যাইহোক, কৃতি পরে স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি মিডিয়াকে বলেছিলেন যে ছবিটি রিমেক নয় কারণ অনুরাগ কাশ্যপ সত্যিই একটি রিমেক মাউন্ট এবং পরিচালনার পক্ষে নন।