কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ২ মহিলা গ্রেফতার

106

সুজন কুমার কর্মকার,কুষ্টিয়া//কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ২ জন মহিলা গ্রেফতার হয়েছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গতকাল কুষ্টিয়া জেলার সদর থানাধীন পৌরসভাস্থ টি এন্ড টি রোড থানাপাড়া রোডস্থ  হোটেল খাওয়া দাওয়া এন্ড রেষ্টুরেন্ট এর ২য় তলায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে ফেন্সিডিল ২৮ বোতল, যাহার আনুমানিক মূল্য- ২৮,০০০/- (আটাশ হাজার) টাকা, মোবাইল ০৩টি, সীম ০৩ টি সহ ০২ জন আসামী ১। মোসাঃ পাপিয়া খাতুন (৪০), স্বামী-মোঃ আনন্দ মন্ডল, সাং- হরিয়াণ ঘাট, থানা- ইবি ২। মোসাঃ উর্মি খাতুন (২৯), স্বামীঃ মোঃ আবু বক্কর সিদ্দিক রানা, সাং- গোপালপুর, থানা- সদর, উভয় জেলা-কুষ্টিয়াকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়কে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান আরো জানান এই ধরণের মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন, মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।