কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ১টি ওয়ান শুটারগান অস্ত্রসহ ১ জন গ্রেফতার

165


সুজন কুমার কর্মকার,কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ১টি ওয়ান শুটারগান অস্ত্রসহ ১ জন গ্রেফতার হয়েছে। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানিক দল ২৫ জানুয়ারি ২০২২ ইং তারিখে কুষ্টিয়া জেলার সদর থানাধীন বাড়াদী উত্তরপাড়াস্থ মোঃ কুদ্দুস আলী ষ্টোর এর সামনে ইটের সলিং রাস্তার উপর একটি বিশেষ অভিযান পরিচালনা করে। 

অভিযানে দেশীয় তৈরী ১টি ওয়ান শুটার গান, ১টি মোবাইল এবং ২টি সীম সহ ১ জন আসামী মোঃ ফরহাদ হোসেন শাওন(২২) পিতা-আবু বক্কর সিদ্দিক, সাং-চৌড়হাস (ফুলতলা) থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়।

কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান আরো জানান এই ধরণের অভিযান অব্যাহত রেখে অস্ত্র ও মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।