কুমিল্লায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

138

এ আর আহমেদ হোসাইন, (কুমিল্লা)প্রতিনিধি: শুক্রবার(১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শ্রীপুর ইউনিয়নে পাইকোটা গ্রামের বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে।
বিকাল ৪ টায় চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রন্জ্ঞন চাকমার কাছে জানতে চাইলে তিনি বাংলাদেশ জার্নাল কে বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশি সূত্রে জানায় জমি সংক্রান্ত জের ধরে ওই ঘটনা ঘটেছে,তবে স্থানীয়রা ছোট ভাই হাফেজ আহম্মেদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায় বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানা যায়,সম্পর্কে তারা সৎ ভাই। জায়গা-জমির বিরোধের জের ধরে সকাল ১০ টায় স্থানীয় একটি চা দোকানে বড় ভাই আব্দুল মালেক(৬০)(অবসরপ্রাপ্ত সেনা সদস্য) এবং ছোট ভাই হাফেজ আহম্মেদ(৫০) এর মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দোকানের কাজে ব্যবহৃত ছুরি দিয়ে মুখে,পেটে ও পিঠে আঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই ছোট ভাই হাফেজ আহম্মেদের গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

ইউপি সদস্য মো: আলী হয়দার জানান, ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। ঘাতক আব্দুল মালেক উশৃঙ্খল স্বভাবের। এলাকার কেউ তাকে পছন্দ করে না। এলাকার কাউকে সে পরোয়া করে না। এর আগেও সে এলাকায় অনেক খারাপ কাজ করেছে।

এই রিপোর্ট লিখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয়। তবে পরিবারের পক্ষে এখনো মামলা করা হয় নাই বলে, জানান থানা পুলিশ।