কুবিতে আইটি সোসাইটির নতুন কমিটি ঘোষণা

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির’ ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার  (৮ই ফেব্রুয়ারী) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি মোঃ শিহাব উদ্দিন এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদুল হাসান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কম্পিউটার সায়েন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী জাওয়াদ সিদ্দিক শাফি কে সভাপতি এবং  ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগের মোঃ আকিব হাসান কে সাধারণ সম্পাদক করে ৪০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আইসিটি বিভাগের মুহাম্মদ রাশেদুল হাসান, এমসিজে বিভাগের মোঃ আল আমিন ও প্রত্নতত্ব বিভাগের নাজমুল আলম রিদয়।

যুগ্ম -সাধারণ সম্পাদক  সিএসই বিভাগের  মোঃ জাহিদ হাসান, আইসিটি বিভাগের সাদিয়া আফরিন জেরিন এবং একই বিভাগের নাজমুল ইসলাম নাঈম ও অর্পিতা সাহা। সাংগঠনিক সম্পাদক  পরিসংখ্যান বিভাগের কিশোর কুমার,আইসিটি বিভাগের  ফরহাদ আহমেদ,অর্থ সম্পাদক আইসিটি বিভাগের রেজোয়ান আহমেদ, সহ- অর্থ সম্পাদক একই বিভাগের মোঃ মেহেদী হাসান সজীব,দপ্তর সম্পাদক আইসিটি বিভাগের তৌফিক বিন পারভেজ, প্রচার সম্পাদক সিএসই বিভাগের তারেক মাহমুদ রনি।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  অধ্যাপক এ.এফ.এম. আব্দুল মঈন কে  প্রধান উপদেষ্টা করে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদের ডিন মোঃ তোফায়েল আহমেদ, আইসিটি বিভাগের চেয়ারম্যান  ড. মোঃ সাইফুর রহমান, সিএসই বিভাগের চেয়ারম্যান পার্থ চক্রবর্তী, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মহিবুল্লাহ, আইসিটি বিভাগের প্রভাষক  মোঃ রাকিব ও মাকসুদুর রহমান এবং সহকারী নেটওয়ার্ক প্রকৌশল মোঃ সাইফুল ইসলাম-কে  সংগঠনের উপদেষ্টা  করা হয়।

এই কার্যনির্বাহী কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ জুলাই কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি গঠিত হয়।  শুরু থেকেই সংগঠনটি ক্যাম্পাসে তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন সেমিনার আয়োজনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

Exit mobile version