কালুখালীতে এমপি জিল্লুল হাকিমের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান

100

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর কালুখালীতে এমপি জিল্লুল হাকিম ও তার সহধর্মিণী সাইদা হাকিম এর সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠান আয়োজন করে কালুখালী উপজেলা আওয়ামীলীগ।

গতকাল রবিবার কালুখালী উপজেলায় রাজবাড়ী-২ সংসদ সদস্য জিল্লুল হাকিম ও তার সহধর্মিণী সাইদা হাকিম এর করোনা থেকে সুস্থতার জন্য দোয়া অনুষ্ঠান আয়োজন করেন । কালুখালী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান নবাব ।

এতে বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আঃ খালেক,যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক আঃ করিম মোল্লা, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী,মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডল দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের ধর্মীয় সম্পাদক মাওলানা সাদেকুর রহমান । 

এছাড়াও কালুখালী উপজেলা প্রেসক্লাব ও পাঁচটি করি শেখ রাসেল ক্রীড়া চক্র আয়োজনে  সভাপতি মোঃ জুলফিকার আলী দোয়া অনুষ্ঠানে আয়োজন করেন।এতে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা মেহেদী হাসান ।