Logo
মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কালীগঞ্জে ৮কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ২:২৮ অপরাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৫, ২০২২
তৃতীয় মাত্রা
কালীগঞ্জ প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজাস্থ সিরাজুল মার্কেট হইতে ০৮ কেজি গাঁজা ও ০১টি মোটরসাইকেল সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।
(১৫জানুয়ারী)২০২২ইং কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল,আই জিপি ব্যাজ প্রাপ্ত এর নেতৃত্বে এসআই রুহুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ লালমনিরহাটের কালীগঞ্জ থানাধীন ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজাস্থ সিরাজুল মার্কেট হতে ০৮কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল সহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন কালীগঞ্জ থানা পুলিশ।
গ্রেতারকৃত আসামী হলেন মো.রাহুল হোসেন(২৮),পিতা মৃত মোজাফফর হোসেন,গ্রামঃবঙ্গজল ডোমপাড়া ১নং ওয়ার্ড থানা ও জেলাঃ নাটোর। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কালীগঞ্জ  থানায় একটি মামলা হয়। মামলা নং-২০,ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(খ)৩৮/৪১রুজু করা হয়।
কালীগঞ্জ থানার অফিসার  ইনচার্জ (ওসি)এটিএম গোলাম রসুল, জানান গোপন সংবাদের ভিত্তিতে ৮নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর মৌজাস্থ সিরাজুল মার্কেটে হতে  ৮কেজি গাঁজাসহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।
Read previous post:
স্কুলে শিক্ষার্থীদের নিয়ে জন্মদিন পালন করে দৃষ্টান্ত স্থাপন করলেন গর্বিত অধ্যাক্ষ

তৃতীয় মাত্রা মু.খালিদ হোসেন মিলটন,গলাচিপা (পটুয়াখালী) থেকে ঃ গলাচিপায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ তুরুস্ক ফ্রেন্ডশীব স্কুলের অধ্যক্ষ ও মিসেস নির্বাহী...

Close

উপরে