কালীগঞ্জে বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ইলেকট্রিক্যাল এন্ড হাউসওয়ারিং প্রশিক্ষণ উদ্বোধন

116

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় স্থানীয় সরকার বিভাগের বাস্তবায়নে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে  ইলেকট্রিক্যাল হাউজি ওয়ারিং বিষয়ক ১০ দিন প্রশিক্ষণ উদ্বোধন করা হয়েছে।

রবিবার বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে কালিগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন কমিটির বাস্তবায়নে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর অর্থায়নে কালিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহি কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আকরাম হোসেন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক সমিতির কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, জাতীয় সাংবাদিক সংস্থা’র  উপজেলা সভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, এ সময় উপস্থিত ছিলেন ইউ ডি এফ এর প্রতিনিধি আসমাউল হুসনা, কালিগঞ্জ প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহমাদুল্লাহ বাচ্চু, উপজেলা যুব উন্নয়ন অফিস এর সুপারভাইজার আনোয়ার হোসেন প্রমুখ।

কালিগঞ্জ উপজেলায় ২০ জন যুবক ১০ দিনব্যাপী ইলেকট্রিক্যাল এন্ড হাউজিওয়ারি প্রশিক্ষণে অংশগ্রহণ করেন। প্রশিক্ষণ প্রদান করবেন সাতক্ষীরা জেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর প্রশিক্ষক মেহেদী হাসান ও আশরাফুল আলম।