কালিহাতীতে সরকারের উন্নয়ন তুলে ধরে এমপির লিফলেট বিতরণ

এনায়েত করিম, কালিহাতি : আওয়ামী লীগ সরকারের বিগত সাড়ে ১৩ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে নির্বাচনী এলাকার হাট-বাজার ও বাসস্ট্যান্ডে লিফলেট বিতরণ করেছেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে কালিহাতী পৌর এলাকা বাসস্ট্যান্ডে  এলাকা থেকে লিফলেট বিতরণ শুরু হয়। পরে স্থানীয় ভোটার ও এলাকাবাসীর মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড  লিফলেট বিতরন করেন এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী।

এতে আওয়ামী লীগ সরকারকে আবারও  ক্ষমতায় আনার লক্ষ্যে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেছেন  এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী। সরকারের উন্নয়নচিত্র তুলে ধরে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু, গভীর পায়রাবন্দর, মেট্রোরেল প্রকল্প, রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্র নির্মান, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ, আশ্রয়ন প্রকল্প, বঙ্গবন্ধু টানেল, বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান, কৃষি খাত, স্বাস্থ্যখাত, ডিজিটাল বাংলাদেশ, বিদ্যুৎ খাত, পরিবেশ সুরক্ষা, সামাজিক সুরক্ষা ও ফ্লাইওভার নির্মাণসহ দেশের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মসূচি তুলে ধরে লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু, সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতাউর রহমান সিদ্দিকী স্বপন, সাবেক কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, সাবেক সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমেদ রাজু, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম সুমন, সমাজ কল্যাণ সম্পাদক সুশান্ত ঘোষ, উপজেলা ছাত্রলীগ নেতা সাহেদ, কালিহাতী পৌর ছাত্রলীগের সভাপতি আল হাদী নিশাতসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দীর্ঘ জীবনের রাজনীতিতে আমি শুধু মানুষের সেবা করেছি, টেন্ডার করি নাই। তাই এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করতে পারায় এলাকার মানুষ আমাকে ভালবাসে। আর নৌকা হল গরীবের বন্ধু। আর গরীবের ভোটে দেশে আবারও নৌকা জয় লাভ করে শেখ হাসিনার সরকার গঠন করা হবে।

Exit mobile version