কালকিনিতে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

75

মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুরের কালকিনিতে কৃষকলীগ নেতা ও কাপড় ব্যবসায়ী মানিক সরদারকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তর্রা। সোমবার রাত সাড়ে ৮টার দিকে কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের ফাসিয়াতলা বাজারের ব্রীজের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

নিহত মানিক সরদার (৩৫) কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের কালিনগরের আলমগীর সরদারের ছেলে ও কালকিনি উপজেলা কৃষকলীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন। সে কালকিনি থানা চত্ত্বর এলাকার একটি বাসায় পরিবারের সদস্যদের সাথে ভাড়া থাকতো ও ফাসিয়াতলা বাজারে কাপড়ের ব্যবসা করতেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফাসিয়াতলা বাজার থেকে রাতে মোটরসাইকেলযোগে কালকিনির দিকে আসতেছিল কৃষকলীগ নেতা ব্যবসায়ী মানিক সরদার। ফাসিয়াতলা বাজারের ব্রিজের পশ্চিমপাশে আসলে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল দুবৃর্ত্ত তার গতিরোধ করে।

পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে জথম করে। মানিকের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুবৃর্ত্তরা। গুরুতর অবস্থায় কৃষকলীগ নেতাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কতৃর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী। কালকিনি থানা অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করি। এলাকা এখন শান্ত আছে। আমরা দ্রু আইনগত ব্যবস্থা নিচ্ছি।