Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কাঞ্চন-নিপুণ প্যানেলে সাংগঠনিক সম্পাদক পদে চিত্রনায়িকা শাহানূর

প্রকাশের সময়: ৯:৩৯ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৩, ২০২২

তৃতীয় মাত্রা

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাহানূর। আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও অংশগ্রহণ করবেন এই চিত্রনায়িকা। শাহানূর জানালেন কাঞ্চন-নিপুন প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করবেন। প্রত্যাশার কথা বলতে গিয়ে শাহানূর বলেন, শিল্পীদের মধ্যে বিভাজন আছে। আশা করবো ইলিয়াস কাঞ্চন ভাই তার নেতৃত্ব গুণে সবাইকে এক কাতারে ফেরাতে পারবেন।

বাইরে গেলে আমাদের নেতিবাচক প্রশ্নের মুখোমুখি হতে হবে না। শিল্পী সমাজের হারানো মর্যাদা ফেরাতে সে কারণেই আমি কাঞ্চন—নিপুন প্যানেলে সাংগঠনিক সম্পাদক নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

এই পরিষদে প্রার্থিতায় যারা আছেন— সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন, সহসভাপতি রিয়াজ, সহসভাপতি ডি.এ তায়েব, সাধারণ সম্পাদক নিপুণ, সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসাইন, দপ্তর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন, কোষাধ্যক্ষ আজাদ খান।

কার্যকরী সদস্য হিসেব মনোনয়নপত্র জমা দিয়েছেন— অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সিমান্ত।

Read previous post:
ঝিনাইদহে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

তৃতীয় মাত্রা ঝিনাইদহ প্রতিনিধি : শীতের তীব্রতায় অসহায় হতদরিদ্র মানুষকে একটু উষ্ণতা দিতে ঝিনাইদহে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।...

Close

উপরে