করোনা আক্রান্ত সাকিব আল হাসান (ভিডিও)

51

একের পর এক বিপদের মুখোমুখি হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে নির্ভরযোগ্য অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। তারই ধারাবাহিকতায় এবার করোনায় আক্রান্ত হলেন বিশ্বের দরবারে বাংলাদেশের মুখ উজ্জ্বল করা এই তারকা ক্রিকেটার।

সাকিব আল হাসান করোনা আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডাক্তার মঞ্জুর হোসেন। তিনি জানান, সাকিব আল হাসান বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে সোমবার, ৯ মে বাংলাদেশে ফেরেন সাকিব আল হাসান। দেশের মাটিতে পা রাখার পর তার করোনা পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে।

এদিকে করোনা শনাক্ত হওয়ায় চট্টগ্রামে অনুষ্ঠিতব্য টেস্ট খেলায় অংশগ্রহণ করতে পারছেন না টেস্ট খেলার জন্য মুখিয়ে থাকা নিবেদিতপ্রাণ এই ক্রিকেটার। বিশ্ব ক্রিকেটের অন্যতম শক্তিধর দেশ শ্রীলংকার বিপক্ষে টেস্ট খেলার জন্য মাঠে নামতে পারছেন না সাকিব আল হাসান।

কিছুদিন আগে ছুটি নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র যান সাকিব আল হাসান। মূলত শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলার তাগিদ থেকেই সোমবার দেশে ফিরে আসেন তিনি। কিন্তু বিধিবাম! দেশে ফিরতে না ফিরতেই করোনা আক্রান্ত হওয়ার দুঃসংবাদ পেতে হলো তাকে। এ যাত্রায়ও টেস্ট খেলার আশা ভঙ্গ হলো সাকিবের।

অনেকদিন ধরেই কোনো না কোনো কারণে টেস্ট খেলার ঠিক আগ মুহূর্তে ঝামেলার মুখে পড়ে শেষ পর্যন্ত আর মাঠে নামতে পারছেন না সাকিব আল হাসান।

দেশের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট খেলার মধ্য দিয়ে মাঠে ফিরতে মুখিয়ে ছিলেন সাকিব আল হাসান ছাড়াও দেশ-বিদেশে ছড়িয়ে থাকা এই তারকা ক্রিকেটারের বহু ভক্ত। কিন্তু এবারও মাঠে ফেরা হচ্ছে না সাকিব আল হাসানের। এবার তার টেস্ট খেলায় ফেরার স্বপ্ন ভন্ডুল হয়ে গেলো করোনায় আক্রান্ত হওয়ার কারণে।