কমলগঞ্জে ২ প্রতিষ্ঠানে ভোক্তা অধিকারের জরিমানা

0
54
Spread the love

রাজু দত্ত,কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে দুইটি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৬ জুন) বিকালে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে এবং ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে ও র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় চাউলের আড়ৎসহ বিভিন্ন প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় পাকা রশিদ দেখাতে না পারা, মেয়াদ উত্তীর্ণ ময়দা বিক্রিসহ বিভিন্ন অনিয়মের দায়ে ভানুগাছ বাজারের ষ্টেশন রোডের পূজা এন্টারপ্রাইজ (মাষ্টারের দোকান) কে ২০ হাজার ও গৌরাঙ্গ খাদ্য ভান্ডারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন জানান- নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্যমূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে জনস্বার্থে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কার্যক্রম চলমান থাকবে।