Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারে ১ লাখ ২৫ হাজার ইয়াবা সহ সিএনজি চালক আটক

প্রকাশের সময়: ৬:৫৫ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের রামুতে ১ লাখ ২৫ হাজার ইয়াবাসহ সিএনজি অটোরিকশার এক চালককে আটক করেছে বিজিবি। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় রামু উপজেলার কক্সবাজার টেকনাফ মহাসড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে ইয়াবাগুলো আটক করা হয়।

এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহ্নত একটি সিএনজি অটোরিকশা ও একটি মোবাইল জব্দ করে বিজিবি। আটক অটোরিকশা চালক হলেন- তোফায়েল (১৯)। তিনি রামুর চাকমারকুল ইউনিয়নের ডিংগাপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে।

বিজিবি সূত্র জানায়, কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজি অটোরিকশা করে প্রচুর পরিমাণ ইয়াবা পাচারের একটি গোপন তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করে বিজিবি। বেলা সাড়ে ১১টায় একটি সিএনজি অটোরিকশাকে থামানো সংকেত দেয়। ওই গাড়ির যাত্রী সিটের মধ্যে বিশেষ চেম্বারে লুকানো অবস্থায় ১২ কার্ডে এবং ১ প্যাকেটে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

বিজিবির রামু ব্যাটালিয়নের (৩০ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুক বলেন, চালক ইয়াবা পাচারের বিষয়টি স্বীকার করেছে। ইয়াবাগুলো কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউপির পূর্ব খরুলিয়া গ্রামের মৃত কালামিয়ার ছেলে মো. বাদশা মিয়ার বলে চালক জানিয়েছেন। তিনি টাকার বিনিময়ে ইয়াবা পরিবহন করেন। সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে আটক চালককে রামু থানায় সোপর্দ করা হয়েছে।

Read previous post:
জনগণের ভোটে নির্বাচিত হতে চায় জাতীয় পাটি : এমপি শামীম

তৃতীয় মাত্রা আঃ মতিন সরকার, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : ভোটার বিহীন ভোট কেন্দ্র চায় না জাতীয় পাটি। জনগণের ভোটে নির্বাচিত...

Close

উপরে