ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে মিতালীর উদ্যোগে ১ হাজার পিচ মাস্ক বিতরণ

104

এম ওসমান গনি, হাটহাজারী প্রতিনিধিঃ উত্তর চট্টগ্রাম তথা হাটহাজারী উপজেলার বৃহৎ ঐতিহ্যবাহী সামাজিক,সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন মিতালীর উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত এই সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই সময়োপযোগী পদক্ষেপ গ্রহন করে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় কোভিড ১৯ এর নতুন ধরণ ওমিক্রন সংক্রমণের ঝুঁকি প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে শুক্রবার ১১ ফেব্রুয়ারী বিকেল ৩ টায় সংগঠনটির কার্যালয়ে মাস্ক বিতরণ উদ্বোধন ও সংগঠনটির বিভিন্ন কর্মসূচীর শুভ সূচনা হয়। অনুষ্ঠানে সংগঠনটির সকল দায়িত্বশীল, সদস্য ও সরকারহাট বাজার এলাকায় মাস্কবিহীন জনসাধারণের মাস্ক বিতরণ এবং হ্যান্ড মাইকিং এর মাধ্যমে জনসচেতনতার লক্ষ্যে মাস্ক ব্যবহার করতে উৎসাহিত করা হয়।

এসময় মিতালীর যুগ্ন সাধারণ সম্পাদক আজম উদ্দিনের সঞ্চালনায় ও সংগঠনটির সভাপতি শাকের উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির আজীবন সদস্য ও মির্জাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব আকবার হায়দার চৌধুরী, মিতালীর সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, মাস্ক বিতরণ কর্মসূচির আহ্বায়ক আসাদুজ্জামান চৌধুরী, সংগঠনটির সহ সভাপতি শিমুল মুহুরী, সংগঠনটির প্রতিষ্টাতা সহ সভাপতি সৈয়দ হাবিবউল্লাহ দুলাল, প্রতিষ্টাতা সাধারন সম্পাদক বাবু কাজল চক্রবর্তী, বাবু অশোক বড়ুয়া, বাবু বলাই শীল,মহিউদ্দীন মাসুদ, আবদুল আজিজ,মোঃ মিজানুর রহমান, মোঃ আহম্মদ উল্লাহ চৌধুরী, মোঃ এসকান্দর, মোঃ মহিউদ্দিন, ডাঃ উজ্জ্বল বিশ্বাস, মোঃ ইফতেখার হোসেন জনি, মোঃ ইসমাইল, মোঃ একরাম, রুবেল বড়ুয়া,  শোয়েব মাহমুদ, মিন্টু দাস, ছাত্রনেতা সৈয়দ ফরহাদ, মামুন, খলিল, মাস্ক বিতরণ কর্মসূচির সদস্য সচিব মোঃ জোবায়েদ চৌধুরী ও তন্ময় বড়ুয়া  প্রমুখ।