Logo
শনিবার, ২২ জানুয়ারি, ২০২২ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

এ দেশে তত্বাবাধয়ক নামে আর কোন অসংবিধানিক সরকার আসবে না : হানিফ

প্রকাশের সময়: ৫:২৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১৩, ২০২২

তৃতীয় মাত্রা

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া : বর্তমান প্রধানমন্ত্রী সামাজিক নিরাপত্তার মাধ্যমে গ্রাম বাংলা বা সল্প আয়ের মানুষের খাদ্যের নিয়শ্চত করেছেন। তিনি বলেন, অশান্তি করা পছন্দ করে যারা এদেশের উন্নয়ন অগ্রগতি পছন্দ নয় ৭১ সেই পরাজিত শক্তি পাকিস্তানের এজেন্ট তারাই আজ অশান্তির মধ্যে জীবন যাপন করছে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে হানিফ বলেন, এ দেশে তত্বাবাধয়ক নামে আর কোন অসংবিধানিক সরকার আসবে না। যারা এটা নিয়ে স্বপ্ন দেখছেন আন্দোলন করছেন কোনদিন সফল হবে না।

এই সরকারের পতন হলে কোথাও আওয়ামী লীগ খুজে পাওয়া যাবেনা বিএনপির সমাবেশে নেতৃবৃন্দের এমন বক্তব্য প্রসঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন- বিএনপিই পরগাছা দল, ক্যান্টনমেন্ট থেকে সৃষ্টি; তাদের আওয়ামী লীগ নিয়ে না ভাবলেও চলবে।

তিনি আরও বলেন আওয়ামীলীগের এ শিকড় অনেক গভীরে তাই আওয়ামীলীগকে হারানো যাবে না। বিএনপির দল আওয়ামীলীগ দলকে নিয়ে নিয়ে না ভাবলেও চলবে।

১৩ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Read previous post:
নাটোরে হেরোইনসহ যুবক আটক

তৃতীয় মাত্রা আফরোজা ইয়াসমিন, নাটোর ব্যুরো চীফ : নাটোরের বড়াইগ্রামে হেরোইনসহ মাহফুজুর রহমান নিশান (২০) নামের এক যুবককে আটক করেছে...

Close

উপরে