এবার বন্যার্তদের ৩০ লাখ টাকা দিচ্ছেন অনন্ত জলিল

75

সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা আগেই দিয়েছিলেন ব্যবসায়ী-অভিনেতা অনন্ত জলিল। সিলেট ও সুনামগঞ্জের বানভাসি মানুষদের জন্য ৩০ লাখ টাকার অনুদান দিচ্ছেন এই অভিনেতা ।

অনন্ত জলিল তার নিজস্ব প্রতিষ্ঠান এ জে আই ও এ বি গ্রুপ থেকে এই অনুদানের অর্থ বানভাসি ক্ষতিগ্রস্ত মানুষদের কাছে পৌঁছে দেবেন বলে জানিয়েছেন।

গতকাল সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি জুম মিটিংয়ের ভিডিও প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেন তিনি। নিজের অফিস কর্মকর্তাদের সঙ্গে অনুদান নিয়ে এই মিটিং করেন অনন্ত।

ভিডিওর সঙ্গে একটি সংক্ষিপ্ত বার্তায় তিনি জানান, পানিবন্দি মানুষদের উদ্ধারের জন্য রেসকিউ টিম গঠনের দিক নির্দেশনা দিয়েছেন। কীভাবে ক্ষতিগ্রস্তদের কাছে সাহায্য পৌঁছে দেওয়া হবে, তা নিয়ে পরিকল্পনা করা হয়েছে।

এর আগে গত শনিবার অনন্ত জলিল দেশের বন্যাকবলিত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন। এ বছর ১০-১২টা গরুর বদলে মাত্র একটি বা দুইটি গরু কোরবানি দিয়ে বাকি টাকা ক্ষতিগ্রস্ত বানভাসিদের দেবেন বলে জানান। তবে শুধু কোরবানির টাকাই নয়, তার ব্যবসা এবং মুক্তি প্রতীক্ষিত ‘দিন: দ্য ডে’ সিনেমার আয়ের টাকা দিয়েও সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়াবেন বলে ঘোষণা দেন তিনি।