এবার পদ্মা সেতুতে ট্রাক উল্টে আহত ৩, টহল গাড়িতে আরেক ট্রাকের ধাক্কা (ভিডিও)

274

উদ্বোধনের পর থেকেই একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে পদ্মা সেতুতে। মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মর্মান্তিক মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার পদ্মা সেতুতে ট্রাক উল্টে যাওয়ার ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন।

শুধু তাই নয়, দুর্ঘটনার খবর পেয়ে নিরাপত্তা বাহিনীর একটি টহল দল আহতদের উদ্ধারে ঘটনাস্থলে যাওয়ার পথে আরেকটি ট্রাক তাদের গাড়িতে ধাক্কা দেয়। এই ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে।

আজ সোমবার, ২৭ জুন বিকেল সাড়ে ৫টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে পেঁয়াজবাহী ট্রাক উল্টে গেলে তিনজন আহত হন। আহতদের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পেঁয়াজবাহী ট্রাকটি জাজিরা প্রান্ত থেকে পদ্মা সেতু পার হয়ে মাওয়া প্রান্তে নামার পথে সেতুর ঢালে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ট্রাকচালক। এসময় সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকটি উল্টে যায়।

দুর্ঘটনার সময় ট্রাকেই ছিলেন পেঁয়াজের মালিক মো. সাহেদ। ট্রাকটিতে ১৩৪ বস্তা পেঁয়াজ ছিল জানিয়ে তিনি বলেন, ফরিদপুর থেকে ১৩৪ বস্তা পেঁয়াজ কিনে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিলাম। পদ্মা সেতুর মাওয়া প্রান্তে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে (ট্রাকের চালক)। পরে সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়।