উন্নয়নের চাকা সচল রাখতে চান চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

77

জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ‘প্রতিটি গ্রাম হবে শহর’ বাস্তবায়নে কাজ করতে চান আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম সরকার।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে এবং বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাধারন কর্মী হয়ে দেশ এবং জনগনের সেবক হিসাবে সাধারন মানুষের মাঝেই বেঁচে থাকতে চাই। 

জনগনের শ্রদ্ধা-ভালোবাসা নিয়েই রাজনীতিতে সামনের দিকে এগিয়ে যেতে চাই। সাধারন মানুষের ভালোবাসাকে জীবনের সবচেয়ে বড় অর্জন মেনে নিয়ে বাকী জীবন কাটিয়ে দিতে চাই মানুষের কল্যাণে, এবং দলের কল্যাণে। এতে সকলের অনুপ্রেরণা ও সহযোগীতা কামনা করছি।

আলোকিত জীবনধারার লক্ষে আলোকিত মানুষের প্রয়োজন হয়। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লা জেলার  দেবিদ্বার  উপজেলার ০৪ নং সুবিল  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে আরও গতিশীল করার লক্ষে, তরুন সমাজের অহংকার, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক, মোঃ নজরুল ইসলাম সরকার  নিজ ইউনিয়নের জনগনসহ দেশবাসীর কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

স্থানীয় এলাকাবাসী জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং সুবিল ইউনিয়নের চেয়ারম্যান পদে (ওয়াহেদপুর রেয়াজ উদ্দিন ডাঃ বাড়ির) মোঃ নজরুল ইসলাম সরকার  ইতিমধ্যে সবার মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি ক্ষমতায় না থেকেও অসহায় মানুষের জন্য ব্যাপক কাজ করে ইতিমধ্যে বিশ্বস্ত হয়ে উঠেছেন এলাকার ভোটারদের কাছে। ভোটের মাঠে তিনিই সবার শীর্ষে রয়েছেন। আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে যাদের নাম তালিকায়  প্রার্থী  হিসেবে রয়েছে  তাদের  মধ্যে মোঃ নজরুল ইসলাম সরকার সৎ শিক্ষিত ও যোগ্যতম প্রার্থী বলে ধারণা করছে সাধারণ ভোটাররা। দলীয়  মনোনয়ন পেয়েছেন তাই  তিনিই জিতবেন বলে সর্বসাধারণ ভোটারদের ধারণা।

চেয়ারম্যাম পদপ্রার্থী মোঃ নজরুল ইসলাম সরকার বলেন, শৈশব কাল থেকেই কেন জানি এই হতদরিদ্র মানুষের জন্য কিছু করার স্বপ্ন পুষি হৃদয়ে, মন থেকেই তাদের জন্য এই মায়ার বাঁধন আমাকে জনপ্রতিনিধি হতে অনুপ্রেরণা যুগিয়েছে আমাকে।

আমার যতটুকু সামর্থ্য আছে সবটুকু দিয়ে আমি তাদের পাশে থাকতে চাই। জনগণ চাচ্ছে বলেই অামি নির্বাচন করতে ইচ্ছে প্রকাশ করেছি। কারন জনগণের ভোট ছাড়া অামি নির্বাচনে বিজয়ী হতে পারবো না৷ তাই জনগণের সিদ্ধান্তই অামার চুড়ান্ত সিদ্ধান্ত। আমরা মানুষ জাতি হিসেবে অন্যদের পাশে থেকে তাদের সেবা করাটা অামাদের দায়িত্ব। তাই সকলের চাওয়ায় অামি নির্বাচন করবো বলে সিদ্ধান্ত নিয়েছি। সবাই অামার জন্য দোয়া করবেন৷