ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক জয়

0
98
Spread the love

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আইন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ফয়সাল সিদ্দিকী আরাফাত সভাপতি ও অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নাসিম আহমেদ জয় সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

রোববার (৩১ জুলাই) রাত ১১টায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৪ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার পর রাত ১১ টায় আনন্দ মিছিল করেছে আরাফাত ও জয় সমর্থকরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মো: আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মো: মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মো: মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, এহসানুল হক ঈশান; যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মো: মুজাহিদুল ইসলাম, মো: সরোয়ার জাহান শিশির, মো: মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মো: জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও মো: হামিদুর রহমান মনোনীত হয়েছেন।

এর আগে, ২০১৯ সালের ১৫ জুলাই রবিউল ইসলাম পলাশকে সভাপতি ও রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যবিশিষ্ট ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এক বছর মেয়াদি কমিটি হলেও ২ বছর ২৩ দিন পর ২০২১ সালের ৮ ডিসেম্বর কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় কমিটি।