আবারও রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মোজাফফর হোসেন 

164

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ আবারও রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জনাব মোজাফফর হোসেন। গত ১০ই ফেব্রুয়ারী বুধবার সকাল ১১টায় রাজশাহী রেঞ্জের ডিআইজির কার্যালয় পদ্মা কনফারেন্স হল রুমে জানুয়ারী মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাকে মনোনীত করা হয়। 
সার্বিক কার্যক্রম উপরে এবং সন্ত্রাস ও মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখায় জনাব মোঃ মোজাফফর হোসেন কে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ও সনদপত্র দেওয়া হয়  ।

উক্ত, সভায় রাজশাহী রেঞ্জের সম্মানিত ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় সার্বিক কার্যক্রমের উপর রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে জনাব মোঃ মোজাফফর হোসেন, অফিসার ইনচার্জ সদর মডেল থানা এবং শ্রেষ্ঠ এসআই হিসেবে মোঃ আব্দুল্লাহ আল মামুন, গোমস্তাপুর থানা দ্বয়কে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন। পুরস্কার প্রাপ্তদের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহন করেন চাঁপাইনবাবগঞ্জের সম্মানিত পুলিশ সুপার জনাব এ এইচ এম আব্দুর রকিব বিপিএম, পিপিএম (বার)।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা এলাকাটি একসময় সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত ছিল। আমের রাজধানী খ্যাত সদর মডেল থানায় ২০২০ সালের ৭ জুলাই ওসি হিসেবে জনাব মোজাফফর হোসেন যোগদান করেন। এরপর থেকে আইনশৃংখলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনি অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় কয়েক কোটি টাকার মাদক ও অস্ত্র।

গত বছরেও ডিআইজি অফিসে মাসিক কল্যাণ কনফারেন্স সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষনা করেন। একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন। 

সদর মডেল থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড় প্রান্তে পৌছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ২০২১ সালের জুলাই ও আগষ্ট মাসে রাজশাহী রেঞ্জের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভালো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শ্রেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।

জনাব মোজাফফর হোসেন দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি ও মডেল প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জ এর সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ বদিউজ্জামান রাজাবাবু কে মুঠোফোনে জানান, জেলার সুযোগ্য পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) মহোদয় তাঁর দিকনিদর্শনায় এবং চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সুশিল সমাজ ও জেলা গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।