Logo
মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আনারস প্রতীক পেয়েই গণসংযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শিমুল

প্রকাশের সময়: ৯:৫৪ পূর্বাহ্ণ - শনিবার | জানুয়ারি ১৫, ২০২২

 

তৃতীয় মাত্রা

মোঃ ইমরান ইসলাম, নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে ষষ্ঠ ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীক পেলেন চন্দননগর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শিমুল।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা, তরুন সমাজসেবক ক্বারী মোঃ দেলোয়ার হোসেন শিমুল পেলেন আনারস মার্কা।

শুক্রবার সকালে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দ হলে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে আনারস প্রতীক পান। প্রতীক পাওয়ার পর স্বতন্ত্র প্রার্থী দেলোয়ার হোসেন শিমুল তার কর্মীদের নিয়ে বিভিন্ন হাটবাজার, মোড়ে, মোড়ে, পাড়া মহল্লায় গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন।

প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন শিমুল বলেন, আমি দীর্ঘদিন থেকেই আমার ইউনিয়ন বাসীর সুখে-দুঃখে পাশে আছি। সুষ্ট অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে জয়ী করবে।আমি প্রতিনিয়ত ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেছি। আমি আশাবাদী ভোটারদের দোয়া ও পূর্ণ সমর্থন আমার প্রতি আছে। তিনি আরোও বলেন, নির্বাচিত হলে চন্দননগর ইউনিয়ন বাসিকে সন্ত্রাস-জঙ্গিবাদ মাদক এবং বাল্যবিবাহ মুক্ত একটি পরিচ্ছন্ন মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিতে সক্ষম হব। অত্র ইউনিয়নে অবহেলিত মানুষদের তাদের প্রাপ্য সেবা নিশ্চিত করবো।

Read previous post:
কুষ্টিয়ার সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারকে জামাত ইসলামের আর্থিক সহায়তা প্রদান

তৃতীয় মাত্রা কুষ্টিয়া প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামী কুষ্টিয়া জেলা শাখার উদ্যোগে, আমিরে জামায়াত ডাঃ শফিকুর রহমানের পক্ষ থেকে কুষ্টিয়া...

Close

উপরে