আক্কেলপুরে বাইক বিস্ফোরণে দগ্ধ চালক

53

নিশাত আনজুমান, আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে বাইকে আগুন লেগে বাইক চালক ও এক তেল ব্যবসায়ীর গুরুত্বর দগ্ধ হওয়ার ঘটনা ঘটে। ঘটনাটি আক্কেলপুর পৌর এলাকার প্রাণিসম্পদ মোড়ে ঘটেছে।

দগ্ধ বাইক চালক উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের ভিকনী গ্রামের হেলাল উদ্দীনের ছেলে নয়ন মিয়া (২৩) ও প্রাণিসম্পদ মোড়ের তেল ব্যবসায়ী (বোতলতাজ পেট্রোল) জুয়েল রানা(৪০) রুকিন্দীপুর ইউনিয়নের সালেহ আহমেদের ছেলে।   

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত আনুমানিক ৮ টায় বাজারে দিক থেকে দ্রæত গতিতে একটি বাইক প্রাণিসম্পদ মোড়ের দিকে আসে। এসময় তেল নিয়ে ব্যবসায়ী রাস্তা পারাপারের সময় বাইকটি তেল ব্যবসায়ীকে ধাক্কা দেয়। এত বাইকসহ চালক পড়ে যায় ও বাইক বিষ্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই চালক ও তেল ব্যবসায়ী আগুনে পুড়ে গুরুত্বর দগ্ধ হয় এবং স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিভিয়ে ফেলা হয়। পরবর্তীতে তাদের আক্কেলপুর উপজেলা স্¦াস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। খবর পেয়ে আক্কেলপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করে।

আক্কেলপুর উপজেলার কর্তব্যরত চিকিৎসক জানান,‘ আগুনে তাদের শরীরে অনেকটা অংশ পুড়ে গেছে। তাদের প্রথিমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।’

আক্কেলপুর ফায়ার সার্ভিস এর ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বলেন,‘ আমরা খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায়। পৌঁছানোর পূর্বেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে বাইকটি দীর্ঘদিনের পুরনো ছিল।