অবশেষে বয়স্ক ভাতা পাবে ৭৭ বয়সের বৃদ্ধা ফজলুল রহমান 

78

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি:  উপজেলার খারুয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বাসিন্দা মো. ফজলুল রহমান (৭৭) বছর বয়সেও বয়স্ক ভাতা কার্ড জুটেনি তার কপালে।  এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিক নজরুল ইসলাম পোষ্ট দিলে বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলের নজরে আসে।

ছাত্রলীগ নেতা সাকিবুল হাসান রুবেল এর মাধ্যমে নজরুল ইসলামের সাথে যোগাযোগ করেন। মঙ্গলবার (৭ ফেব্রয়ারি) সকালে উপজেলা পরিষদে চেয়ারম্যানের কার্যালয়ে মো.ফজলুল রহমানের বয়স্ক ভাতার কার্ডের ব্যবস্থা করেন চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।  

ফজলুল রহমান দীর্ঘদিন যাবত মানবেতর জীবন যাবন করছেন। অসুস্থ থাকায় চলাফেরা করতে পারে না। অনুদানের হুইল চেয়ারে বসে দিন কাটে। পরিবারে নেই কোন সন্তান স্ত্রীকে নিয়ে অভাব অনটনে দিন কাটে। প্রতিদিন ঔষধ কেনার জন্য ৮০-১০০ টাকা জোগাতেও পোহাতে খুব কষ্ট হয় তাদের।   

ফজলুল রহমান বলেন,দীর্ঘদিন হলেও বয়স্কভাতার ব্যবস্থা করে দিয়েছে উপজেলা  চেয়ারম্যান। আজ আমার খুব আনন্দ লাগছে। বয়স্কভাতার টাকা পাব।
উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, নান্দাইলে কেউ ভাতা থেকে বঞ্চিত হবে না। আমার শত ভাগ ভাতার ব্যবস্থা করবো। ফজলুল রহমানকে ভাতার ব্যবস্থা করে দিয়েছি। একটি সচল ফোন নাম্বার দেওয়া জন্য বলেছি। যাতে ঘরে বসেই ভাতার টাকা পেয়ে যাবে।