Logo
মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ | ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ওসমানী বিমানবন্দরে অতিরিক্ত পুলিশ মোতায়েন

প্রকাশের সময়: ৭:৩৬ অপরাহ্ণ - রবিবার | জুন ২, ২০১৯

তৃতীয় মাত্রা

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শাহরিয়ার আল মামুনের নেতৃত্বে ২৪ জন ও অতিরিক্ত উপ-কমিশনার পলাশ রঞ্জন দে’র নেতৃত্বে ১৫ জনসহ মোট ৩৯ জনের পুলিশের বিশেষ ইউনিট সিআরটি সদস্য ২৪ ঘণ্টা নিরাপত্তা নিশ্চিতের জন্য কাজ করছেন।

রোববার বিকেলে সিলেটের এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে এ তথ্য জানা গেছে। এদিন বিমানবন্দরের প্রধান প্রবেশ পথ, ভিআইপি প্রবেশ পথ, পার্কিংয়ের স্থান ও আশপাশের এলাকায় বিশেষ দায়িত্ব পালন করতে দেখা গেছে আর্মড পুলিশ সদস্যদের। এ সময় সেখানে দায়িত্ব পালনকারী পুলিশ পরিদর্শক সঞ্জিত দাস ও সহকারী পরিদর্শক দেবাশীষ দেব জানান, বিশেষ কারণে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এ ব্যাপারে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার পলাশ রঞ্জন দে বলেন, সামনে ঈদ। এ কারণে বিমানবন্দরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া এ সময়ে জঙ্গি কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের যাতায়াত বাড়তে পারে এমন আশঙ্কা রয়েছে। তাই বিমানবন্দরে দায়িত্ব পালন করা ফোর্সের সঙ্গে আমরা অতিরিক্ত পুলিশ দিয়েছি।

তিনি আরও বলেন, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে।

Read previous post:
দক্ষিণ আফ্রিকাকে ৩৩১ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিল বাংলাদেশ

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : চলতি বিশ্বকাপে উপমহাদেশের দলগুলো এখন পর্যন্ত ব্যাটিংয়ে ভালো করতে পারেনি। বাউন্সি উইকেটে বাংলাদেশ কেমন করবে,...

Close

উপরে