Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

আপিলেও বাদ হিরো আলম

প্রকাশের সময়: ৩:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৬, ২০১৮

তৃতীয় মাত্রা :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জাতীয় পার্টি থেকে মনোনীত হিরো আলমের প্রার্থিতা বাতিলের বিরুদ্ধে তার আপিল নামঞ্জুর করেছে নির্বাচন কমিশন (ইসি)। ফলে নির্বাচনে দাঁড়ানো হচ্ছে না তার।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) নির্বাচন ভবনের ১১ তলায় নির্বাচন কমিশনে প্রার্থিতা বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে হিরো আলমের আপিলের শুনানি শেষে এই সিদ্ধান্ত দেওয়া হয়।

গত ২ ডিসেম্বর হিরো আলম তার মনোনয়নপত্র জমা দিলেও তাতে ১ শতাংশ ভোটারের সমর্থনসূচক প্রমাণ না দেখাতে পারার কারণে বাতিল করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা।

জাতীয় পার্টি থেকে নির্বাচন করার আশায় মনোনয়নপত্র কিনেছিলেন হিরো আলম। তবে রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র বাতিল করে দেওয়ার পর তিনি আপিলের সিদ্ধান্ত নেন। কিন্তু তাতেও কোনো ফল মিললো না।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. শামসুল হুদার আবেদনের শুনানির মাধ্যমে কমিশন এ কার্যক্রম শুরু করে। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও অন্য নির্বাচন কমিশনাররা শুনানি করছেন।

এরই মধ্যে আবেদন করে প্রার্থিতা ফিরে পেয়েছেন গোলাম মাওলা রনিসহ বিএনপির পাঁচ প্রার্থী।

Read previous post:
হঠাৎ বনানী কার্যালয়ে এরশাদ

তৃতীয় মাত্রা জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নেতা কর্মীদের বলেছেন, সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে...

Close

উপরে