Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ভিকারুননিসার শ্রেণি শিক্ষকা হাসনা হেনা গ্রেফতার

প্রকাশের সময়: ৯:২২ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৬, ২০১৮

তৃতীয় মাত্রা

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় তার শ্রেণি শিক্ষিকা হাসনা হেনাকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার দিনগত রাতে রাজধানীর উত্তরার একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ডিবির (পূর্ব) সহকারী কমিশনার (এসি) আতিকুল ইসলাম জানান, অরিত্রী আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় শ্রেণি শিক্ষিকা হেনাকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।
এর আগে সোমবার দুপুরের দিকে রাজধানীর শান্তিনগরে গলায় ফাঁস দিয়ে ভিকারুননিসা নূন স্কুলের ছাত্রী অরিত্রী আত্মহত্যা করে। এ ঘটনায় মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন থানায় ‘আত্মহত্যার প্ররোচনাকারী’ হিসেবে তিনজনের বিরুদ্ধে মামলা করেন অরিত্রীর বাবা। মামলার আসামিরা হলেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিনাত আক্তার ও শ্রেণি শিক্ষিকা হাসনা হেনা। পরে বুধবার মামলাটি ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

সূত্র: বিডি প্রতিদিন
Read previous post:
ভিকারুননিসার অধ্যক্ষ বরখাস্ত, ক্লাস শুরু রোববার

তৃতীয় মাত্রা : শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ তিন শিক্ষককে বরখাস্ত করেছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের...

Close

উপরে