Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

শারাপোভার বিরুদ্ধে এফআইআর’র নির্দেশ দিল্লির আদালতের

প্রকাশের সময়: ১০:১৪ পূর্বাহ্ণ - শনিবার | নভেম্বর ৪, ২০১৭

তৃতীয়মাত্রা :

বিলাসবহুল আবাসনের বিজ্ঞাপনে রুশ টেনিস তারকা মারিয়া শারাপোভাকে দেখে সেখানে ফ্ল্যাট কিনতে আগ্রহী হয়েছিলেন ভারতীয় নাগরিক ভাবনা আগরওয়াল। কিন্তু চার বছরেও সে বাড়ির মুখই দেখতে পেলেন না তিনি।
আর তারই জেরে শারাপোভার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন। সেই মামলায় উত্তর-পশ্চিম দিল্লির এক আদালত মাশার বিরুদ্ধে এফআইআর’র নির্দেশ দিয়েছে।

জানা গেছে, শুধু শারাপোভাই নয়, ক্রেতাদের ‘ধোঁকা’ দেওয়ার অভিযোগে এফআইএর’র নির্দেশ দেওয়া হয়েছে প্রজেক্টটির সঙ্গে যুক্ত সংস্থা হোমস্টিড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেড, হোমস্টিড ইনফ্রাস্ট্রাকচার মেনটেন্যান্স প্রাইভেট লিমিটেড এবং হোমস্টিড আরবিক হোমস প্রাইভেট কোম্পানি এবং কোম্পানির কর্তাদের বিরুদ্ধেও।

মামলা দায়ের করা সেই ক্রেতা ভাবনা আগরওয়াল জানান, ২০১৩ সালের ১২ এপ্রিল ফ্ল্যাট বুক করেছিলেন। বিক্রেতাদের তরফে জানানো হয়েছিল, বুকিংয়ের তিন বছরের মধ্যে প্রজেক্ট শেষ হয়ে যাবে। নতুন ঘরের চাবি ক্রেতাদের হাতে তুলে দেওয়া হবে। কিন্তু তিন বছর পরও প্রজেক্টের কাজ শুরুই হয়নি।

আবাসনের বিজ্ঞাপনে তার মুখ বসানোয় অদ্ভুত বিপাকে পড়তে হল মারিয়া শারাপোভাকে। তবে অতীতে এমন ঘটনার সম্মুখীন হতে হয়েছিল মহেন্দ্র সিং ধোনিকেও।
আম্রপলি গ্রুপের একটি আবাসনের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল ধোনিকে। কিন্তু সে প্রজেক্ট সময়ে শেষ না হওয়ায় ক্রেতাদের ক্ষোভের মুখে পড়তে হয় ধোনিকে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
সমর্থককে ‘কুংফু কিক’ মেরে ম্যাচের আগেই লাল কার্ড (ভিডিও)

তৃতীয়মাত্রা : এক যুগ আগের ঘটনা। ১৯৯৫ সালে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে নিজের দলের এক সমর্থককে ‘কুংফু কিক’ মেরেছিলেন মানচেস্টার ইউনাইটেডের...

Close

উপরে