Logo
রবিবার, ১৬ জুন, ২০১৯ | ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

বড়াইগ্রামে আদম ব্যাপারীকে কান কেটে দেয়ার অভিযোগ

প্রকাশের সময়: ৭:৪৪ অপরাহ্ণ - সোমবার | মে ২৭, ২০১৯

তৃতীয় মাত্রা

মো. সাইফুর রহমান, বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মাত্র ২০ হাজার টাকার জন্য মোহাম্মদ আলী (৬৫) নামে এক আদম ব্যাপারীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কান কেটে দেয়াসহ পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার থানায় মামলা দায়ের করা হয়েছে। আহত মোহাম্মদ আলী উপজেলার মাঝগাঁও ইউনিয়নের নুরদহ গ্রামের মৃত হুমায়ন কবীরের ছেলে।
আহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে মৌখাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে রান্টুর দুজন আতœীয়কে বিদেশ পাঠানো নিয়ে মোহাম্মদ আলীর সাথে কথা হয়। সে অনুযায়ী তাদের পাসপোর্ট ও মেডিকেল রিপোর্ট করতে ২০ হাজার টাকা খরচ হয়। সম্প্রতি তারা বিদেশ যাবে না জানিয়ে রান্টু টাকাগুলো ফেরৎ দিতে আদম ব্যাপারীকে চাপ দেয়। শনিবার বিকালে মৌখাড়া হাটে যাওয়ার পথে গোয়ালিফা এলাকা থেকে রান্টু ও সহযাগীরা অস্ত্রের মুখে মোহাম্মদ আলী তাকে তুলে নিয়ে যায়। পরে তাকে টিউবওয়েল মোড় এলাকায় রান্টুর চালকলে নিয়ে আটকে রাখে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে মোহাম্মদ আলীর বাম কান কেটে দেয়াসহ বেদম মারপিট করে। এতে তার ডান হাত ভেঙ্গে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার আহত মোহাম্মদ আলীর ছেলে সান্টু বাদী হয়ে রান্টুকে প্রধান আসামী করে ৯ জনের নামে থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে রান্টুর মোবাইলে (০১৭৩৭-২৭২৬০৪) বারবার কল দিয়েও মোবাইল বন্ধ থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Read previous post:
ডিমলা খালিশা চাপানী ইউ’পির বাজেট ঘোষনা।

  তৃতীয় মাত্রা মোহাম্মদ আলী সানু, ডিমলা নীলফামারী প্রতিনিধি : “বাজেট সভায় অংশ গ্রহন করবো, নিজের চাহিদা নিজেই বলবো” এই স্লোগানকে...

Close

উপরে