Logo
শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

মারা গেছেন অজয় দেবের বাবা বীরু দেবগন

প্রকাশের সময়: ৫:৪০ অপরাহ্ণ - সোমবার | মে ২৭, ২০১৯

তৃতীয় মাত্রা

মারা গেছেন অজয় দেবগণের বাবা তথা কাজলের শ্বশুর বীরু দেবগন। সোমবার সকালে মুম্বাইতেই মৃত্যু হয় তাঁর। জানা যাচ্ছে, এদিন সকালেই তিনি অসুস্থবোধ করলে তাঁকে মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। আজ সোমবার সন্ধ্যা ৬টায় মুম্বাইয়ের ভিলে পার্লে হাসপাতালে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গেছে।

বলিউডে অ্যাকশন ডিরেক্টর ও চিত্র নির্মাতা হিসাবে তাঁর যথেষ্ঠ খ্যাতি রয়েছে। দেড়শোরও বেশি ছবিতে অ্যাকশন ডিরেক্টর হিসাবে কাজ করেছেন বীরু দেবগণ। তাঁর পরিচালিত ‘হিন্দুস্থান কি কসম’ ছবিতে অভিনয় করেছিলেন অজয় দেবগণ, মণীষা কৈরালা ও সুস্মিতা সেন। ক্রান্তি, সিংহাসন, সৌরভ সহ বেশকিছু ছবিতে অভিনয় করতেও দেখা গিয়েছিল বীরু দেবগণকে।

বীরু দেবগণের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বলিউডের অনেক ব্যক্তিত্ব। শেষবার গত ফেব্রুয়ারি মাসেই অজয় দেবগণের ছবি ‘টোটাল ধামাল’-এর স্পেশাল স্ক্রিনিংয়ের শেষবার প্রকাশ্যে দেখা গিয়েছিল বীরু দেবগণকে।

Read previous post:
দুই টাকায় ১০ পদের ইফতার!

তৃতীয় মাত্রা মৌলভীবাজারের কুলাউড়ায় ফেসবুকভিত্তিক সামাজিক সংগঠন 'কুলাউড়া সমস্যা ও সম্ভাবনা গ্রুপ'র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে সুবিধাবঞ্চিত মানুষদের মধ্যে দুই টাকায় ১০...

Close

উপরে