Logo
শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

অনেক বছর পর ক্রিকেটের নতুন গান নিয়ে আসিফ আকবর

প্রকাশের সময়: ২:১৭ অপরাহ্ণ - বুধবার | মে ২২, ২০১৯

তৃতীয় মাত্রা

ডেস্ক রিপোর্ট : ‘বেশ বেশ বেশ! সাবাস বাংলাদেশ, যাও এগিয়ে আমার বাংলাদেশ।’ খেলার মাঠে জোয়ার তুলতো আসিফ আকবরের গাওয়া এই গানটি। এখনও সমানভাবে জনপ্রিয় এই গান। ক্রিকেট পাগল আসিফ ২০০৪ সালে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়ে এই গানটি প্রকাশ করেছিলেন।

‘সাবাশ বাংলাদেশ’ শিরোনামের এ গানটি তখন ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। তারপর কেটে গেছে দীর্ঘ ১৫ বছর। আর জাতীয় ক্রিকেট দলকে গান করা হয়নি তার। এবার সেই বিরতি ভেঙে ‘বিশ্বকাপ ক্রিকেট ২০১৯’কে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়ে নতুন ক্রিকেটের গানে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর।

‘প্রাণে প্রাণে আওয়াজ তোল’ শিরোনামের গানটিতে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন পূজা ও ঐশ্বর্য্য। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর ও সংগীত করেছেন এমএমপি রনি। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

গানটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে আসিফ আকবর বলেন, ‘১৫ বছর আগে জাতীয় ক্রিকেট দলকে নিয়ে গান করেছিলাম। তখন দারুণ সাড়া পেয়েছিলাম। সামনে ক্রিকেট বিশ্বকাপ। এমনিতেই বাংলাদেশ ক্রিকেট উন্মাদনায় ভাসছে। এই গানটির কথা ও সুর নতুন মাত্রা দেবে বলে আমার বিশ্বাস।’

জানা গেছে, আগামী ২৫ মে, চেয়ারআপের অফিশিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গানটি।

Read previous post:
ঈদে নতুন টাকা পাবেন যেসব ব্যাংকে

তৃতীয় মাত্রা প্রতিবারের মত এবারও পবিত্র ঈদ উপলক্ষে নতুন টাকা বিনিময় শুরু করেছে বাংলাদেশ ব্যাংক। বুধবার থেকে আগামী ৩০ আগস্ট...

Close

উপরে