Logo
শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

কৃষকের ধান কাটতে সহায়তায় নেতাকর্মীদের আহ্বান ছাত্রলীগের

প্রকাশের সময়: ১:৩৩ অপরাহ্ণ - বুধবার | মে ২২, ২০১৯

তৃতীয় মাত্রা

মজুরি বেশি হওয়ায় মাঠের ধান নিয়ে বেকায়দায় পড়া কৃষকদের ধান কাটতে সর্বাত্মক সহায়তার জন্য সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ।

বুধবার সংগঠনের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিবৃতি এ আহ্বান জানানো হয়েছে।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সারাদেশজুড়ে ধানকাটা শ্রমিকদের মজুরি তুলনামূলকভাবে বেশি হওয়ায় এবং মজুরি স্বল্পতার কারণে বেশ কিছু অঞ্চলে কৃষকরা পাকা ধান কাটতে হিমশিম খাচ্ছেন। এমতাবস্থায় বাংলার দুঃখী অসহায় মানুষের শেষ ঠিকানা ও কৃষি বান্ধব নেত্রী শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগ বদ্ধপরিকর। বাংলাদেশ ছাত্রলীগের অন্তর্গত সকল ইউনিট (বিশ্ববিদ্যালয়/মহানগর/জেলা/উপজেলা/থানা/পৌর/ইউনিয়ন/ওয়ার্ড) সমূহকে স্ব স্ব এলাকার কৃষকদের প্রয়োজনীয়তার নিরিখে স্বেচ্ছাসেবক হিসেবে পাশে থেকে ধান কাটাসহ সর্বাত্মক সহযোগিতা করার জন্য উদাত্ত আহ্বান করা হলো।

Read previous post:
রাস্তা পারাপারের সময় মোবাইল ব্যবহার করলেই জরিমানা

তৃতীয় মাত্রা পথ চলতি অবস্থায় মোবাইলের মাধ্যমে টেক্সট আদান-প্রেরণসহ যেকোনো ধরনের ব্যবহার বন্ধ করতে আইন প্রণয়ন হতে যাচ্ছে যুক্তরাষ্ট্রের নিউ...

Close

উপরে