Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

‘এরশাদের পালিত মেয়ের’ বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রকাশের সময়: ৪:২৭ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ২০, ২০১৮

তূতীয় মাত্রা

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পালিত মেয়ে ও জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। মঙ্গলবার সকালে সোনারগাঁও থানায় মামলাটি দায়ের করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার অনুসারী উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক। ডিজিটাল নিরাপত্তা আইনে নারায়ণগঞ্জ জেলায় এটাই কোনো প্রথম মামলা।

মামলার বিবরণীতে বলা হয়েছে, মৌসুমী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারকে জড়িয়ে বেশ কয়েকটি স্ট্যাটাস দিয়েছেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এর মাধ্যমে জাতীয় পার্টির মানহানি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও আইন শৃঙ্খলার অবনতি হতে পারে বলেও দাবি করেন মামলার বাদী।

মামলার সত্যতা নিশ্চিত করেছে সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া বলেন, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়রা জানান, একাদশ সংসদ নির্বাচনকে সামনে এলাকায় নির্বাচনী জনসংযোগ চালাচ্ছেন অনন্যা হুসেইন মৌসুমী। বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পাশাপাশি তিনিও দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।

সূত্র: জাগোনিউজ২৪
Read previous post:
বিএনপি তারেক রহমান বড় স্ক্রিনে

তৃতীয় মাত্রা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারে আজও যথারীতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে যুক্ত আছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।...

Close

উপরে