Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

টেস্টে ভারতকে ৪-০ ব্যবধানে গুঁড়িয়ে দেবে অস্ট্রেলিয়া : ম্যাকগ্রা

প্রকাশের সময়: ৩:১৮ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ২০, ২০১৮

তৃতীয় মাত্রা :

কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের ঘটনায় নিষিদ্ধ স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফটের শাস্তি কমাচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। কিন্তু এতে টিম অস্ট্রেলিয়ার উপর চাপ থাকলেও খুব প্রভাব পড়বে না বলে মনে করছেন প্রাক্তন অজি পেসার গ্লেন ম্যাকগ্রা। তার মতে, আসন্ন টেস্ট সিরিজে ভারতকে ৪-০তে উড়িয়ে দেবে অস্ট্রেলিয়া।

চলতি বছরের মার্চ মাসে কেপটাউন টেস্টে বল-বিকৃতি কাণ্ডের জেরে আপাতত নির্বাসিত স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার এবং ক্যামেরন ব্যনক্রফ্ট। আর তাই বিশেষজ্ঞদের মতে, স্মিথ-ওয়ার্নারহীন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এবারই ডনের দেশে টেস্ট সিরিজ জেতার সুবর্ণ সুযোগ বিরাট কোহলির দলের কাছে। কিন্তু এমনটা মনে করছেন না কিংবদন্তি পেসার গ্লেন ম্যাকগ্রার গলায়।

তিনি বলেন, “স্মিথ, ওয়ার্নারের অভাব দূর করা করা সম্ভব নয়। তবে এটা তরুণ ব্যাটসম্যানদের কাছে নিজেদের প্রমাণ করার দারুণ সুযোগ। ওরা যদি ভাল পারফম্যান্স করতে পারে, তবে নিজেদের জায়গা পাকা করতে পারবে অস্ট্রেলিয়া দলে। এটা খুব আকর্ষণীয় সিরিজ হতে চলেছে। আমার ধারণা, অস্ট্রেলিয়া ৪-০ ব্যবধানে সিরিজ জিতবে। তবে তার জন্য অস্ট্রেলিয়াকে খুব ভাল খেলতে হবে। না হলে জেতা যাবে না। কারণ, স্মিথ-ওয়ার্নার না থাকায় এটা হাড্ডাহাড্ডি সিরিজ হতে চলেছে।”

উল্লেখ্য, ৬ ডিসেম্বর থেকে শুরু টেস্ট সিরিজ। প্রথম টেস্ট অ্যাডিলেডে। চার টেস্টের সিরিজের দিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা। অস্ট্রেলিয়ার মাটিতে কখনও টেস্ট সিরিজ জিতেনি ভারত।

বিডি প্রতিদিন

Read previous post:
চানাচুর আলম, সিডি আলম, ডিশ আলম থেকে হিরো আলম

তৃতীয় মাত্রা হিরো আলম কে? কাক খুঁজিচ্চেন? হিরো আলোমোক চিনি না। পরে চেহারার বর্ণনা দিয়ে মোবাইলে ছবি দেখালে বলে উঠলেন,...

Close

উপরে