Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

শেখ জামালকে হারিয়ে ফাইনালে আবাহনী

প্রকাশের সময়: ২:৩৪ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ২০, ২০১৮

তৃতীয় মাত্রা :

ফেডারেশন কাপ ফুটবলের ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। সোমবার আসরের প্রথম সেমি ফাইনালে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে আকাশি-নীলরা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৫টায় শুরু হয় খেলা। প্রথমার্ধ ছিল গোলশূন্য। কিন্তু দ্বিতীয়ার্ধে দুই দল করেছে মোট ৬ গোল। ৭৯ থেকে ৮৬ মিনিট এই ৮ মিনিটে গোল হয়েছে মোট ৪টি। যেখানে দাপট দেখিয়েছি আবাহনী।

আবাহনীর পক্ষে হ্যাটট্রিক করেন তাদের নাইজেরিয়ান ফুটবলার সানডে চিজোবা। অন্য গোলটি করেন আফগান ফুটবলার মাসিহ সাইঘানি। শেখ জামালের পক্ষে দুটি গোলই করেন দিদারুল।

ম্যাচর ৫৬ মিনিটে আবাহনীকে প্রথম লিড এনে দেন সাইঘানি। ৬৫ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুন করেন সানডে। ৭৯ মিনিটে দিদারুল শেখ জামালের পক্ষে ব্যবধান কমান। তবে ৮২ মিনিটেই সানডে গোল করে আবাহনীকে ৩-১ গোলে এগিয়ে দেন।

দুই মিনিট পর দিদারুল শেখ জামালের পক্ষে আবারো ব্যবধান কমান। কিন্তু ৮৬ মিনিটে সানডে হ্যাটট্রিক আদায় করে নিলে ৪-২ গোল পিছিয়ে পড়ে ম্যাচ থেকে ছিটকে যায় শেখ জামাল।

মঙ্গলবার দ্বিতীয় সেমি ফাইনালে শেখ রাসেল ক্রীড়াচক্র খেলবে বসুন্ধরা কিংসের বিপক্ষে।

Read previous post:
স্মিথরা নিষিদ্ধই থাকলেন

তৃতীয় মাত্রা : বেশ কিছুদিন ধরেই স্টিভেন স্মিথদের শাস্তি কমানো নিয়ে কথা হচ্ছিল। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সংগঠন থেকে বোর্ডকে আনুষ্ঠানিক চিঠিও...

Close

উপরে