Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের পর্ষদ সভা ২৬ নভেম্বর

প্রকাশের সময়: ১২:৩৬ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ২০, ২০১৮

তৃতীয় মাত্রা :

পুঁজিবাজারে তালিকাভুক্ত অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পর্ষদ সভা ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। সভায় চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করবে কোম্পানিটির পর্ষদ। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য ৪৮ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে এ কোম্পানি। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৯৬ পয়সা ও শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ৩১ টাকা ৫৩ পয়সা। আগামী ২০ ডিসেম্বর নারায়ণগঞ্জের কুতুবপুরে কোম্পানিটির কারখানা প্রাঙ্গণে এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) আয়োজন করা হয়েছে।

২০১৭ সালের সমাপ্ত হিসাব বছরে ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ দেয় অলিম্পিক ইন্ডাস্ট্রিজ। গেল বছর ইপিএস হয় ৮ টাকা ২২ পয়সা ও এনএভিপিএস ২৭ টাকা ৭ পয়সা। ২০১৬ সালে ৪০ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ দেয় কোম্পানিটি।

ডিএসইতে গতকাল অলিম্পিক ইন্ডাস্ট্রিজ শেয়ারের সর্বশেষ দর শূন্য দশমিক ৯৭ শতাংশ বা ২ টাকা ১০ পয়সা বেড়ে দাঁড়ায় ২১৮ টাকা ৪০ পয়সায়। গত এক বছরে শেয়ারটির সর্বনিম্ন দর ছিল ১৮৫ টাকা ও সর্বোচ্চ দর ২৯৬ টাকা।

১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত এ কোম্পানির অনুমোদিত মূলধন ২০০ কোটি টাকা ও পরিশোধিত মূলধন ১৯৯ কোটি ৯৩ লাখ ৯০ হাজার টাকা। রিজার্ভে রয়েছে ৩৪১ কোটি ৩৫ লাখ টাকা।

Read previous post:
সায়হাম টেক্সটাইল লেনদেনের শীর্ষে

তৃতীয় মাত্রা : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গতকাল সায়হাম টেক্সটাইল মিলস লিমিটেডের ৫৩ কোটি টাকার বেশি শেয়ার হাতবদল হয়েছে। দিন...

Close

উপরে