Logo
শুক্রবার, ০৫ জুন, ২০২০ | ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কেন্দ্রীয় শহীদ মিনারে সুবীর নন্দীকে শেষ শ্রদ্ধা

প্রকাশের সময়: ১২:২৫ অপরাহ্ণ - বুধবার | মে ৮, ২০১৯

তৃতীয় মাত্রা

বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে তার মরদেহ শহীদ মিনারে নেওয়া হয়। সেখানে সুবীর নন্দীর প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন সর্বস্তরের মানুষ।

এর আগে সকাল পৌনে সাতটার দিকে রিজেন্ট এয়ারের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে তার মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। পরে সেখান থেকে তার মরদেহ নেওয়া হয় গ্রীন রোডের বাসায়।

বেলা সোয়া ১১টার দিকে সুবীর নন্দীর প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী রেজাউল করিম ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, গীতি কবি মোহাম্মদ রফিকউজ্জামান রফিকুল সংগীতশিল্পী রফিকুল আলম, ফকির আলমগীর, শুভ্রদেব, এস ডি রুবেল, সাব্বির মহিন, এইচডি রুবেল মেহেরাব, কিশোর পুলক, চিত্রনায়িকা নূতন, খায়রুল আলম শাকিল, রেজওয়ানা চৌধুরীসহ অনেকে।

শহীদ মিনারের পর শেষবারের মতো তাকে নিয়ে যাওয়া হবে এফডিসিতে। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হবে রামকৃষ্ণ মিশনে এবং দুপুরে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে একুশে পদক পাওয়া সঙ্গীত শিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

Read previous post:
তিন ক্যাটাগরিতে ভাগ হচ্ছে সরকারি কলেজ

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : একাদশে ভর্তিতে গত বছরের শিক্ষার্থীদের সংখ্যা এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলে উপর ভিত্তি করে এবারে...

Close

উপরে