Logo
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ | ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ধর্ষণের দায়ে আশারাম বাপুর ছেলেরও যাবজ্জীবন

প্রকাশের সময়: ২:২৯ অপরাহ্ণ - বুধবার | মে ১, ২০১৯

তৃতীয় মাত্রা :

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন ভারতীয় ‘ধর্মগুরু’ আশারাম বাপু। এবার বাবার পথ ধরলেন আশারাম বাপুর ছেলে নারায়ণ সাঁই। ধর্ষণের দায়ে নারায়ণ সাঁইকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন গুজরাট আদালত।

সংবাদ সংস্থা এএনআই এই খবর দিয়েছে। ২০০২ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত আশারাম বাপুর শিষ্য সুরাটের এক নারীকে ২০১৩ সালে ধর্ষণ করেন নারায়ণ সাঁই। এরপর ওই নারী এবং তার বোন দু’জনে মিলে পুলিশের কাছে ২০১৩ সালেই অভিযোগ দায়ের করেছিলেন।
ওই নারী অভিযোগ করেন, আশারাম বাপুর সুরাটের আশ্রমে থাকার সময় নারায়ণ সাঁই তাকে নিয়মিত যৌন হেনস্তা করতেন। হরিয়ানার পিপলি থেকে গ্রেফতার করা হয় নারায়ণ সাঁই’কে।

২০১৩ সালে একটি ধর্ষণের ঘটনায় আশারাম বাপু ও তার দুই সহযোগীকে দোষী সাব্যস্ত করে যোধপুর আদালত। এই মুহূর্তে যোধপুর জেলেই যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি ভোগ করছেন এই স্বঘোষিত ‘গডম্যান’।

উল্লেখ্য, নারায়ণ সাইয়ের বাবা আশারাম বাপুর ওপরেও উঠেছিল বিকৃত যৌনাচারের অভিযোগ। নারায়ণের বড় বোন অভিযোগ করেছিলেন তার আপন বাবা তাকে দিনের পর দিন ধর্ষণ করেছেন। এছাড়া আশ্রমের আরও নারী অভিযোগ করেছিলেন, তাদেরও ধর্ষণ করেছেন আশারাম। ধর্ষণ করেন নাবালিকাদেরও। এসব অভিযোগের শুনানিতে তাকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবনের সাজা দেয় আদালত। যোধপুর কারাগারে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ভোগ করছেন এই স্বঘোষিত ‘গডম্যান’। সূত্র: এনডিটিভি

Read previous post:
টাইগারদের নিরাপত্তায় থাকবে আইরিশ ও বৃটিশ প্রাইভেট সিকিউরিটি ফোর্স

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। ক্যালেন্ডারের পাতা উল্টে হিসেব করলে আর একমাসেরও কম, ২৯ দিন পর...

Close

উপরে