Logo
বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

পরীমনির স্বামীর বাড়ি পুরান ঢাকায়

প্রকাশের সময়: ১১:৩০ পূর্বাহ্ণ - শুক্রবার | অক্টোবর ১৩, ২০১৭

তৃতীয়মাত্রা :

বিয়েটা তাহলে পুরান ঢাকায়-ই করতেছি’ মন্তব্যটা সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনির। লাভগুরু তামিমের সঙ্গে প্রেম করছেন বিষয়টা এখন খোলামেলাই।  সম্পর্কের বিষয়টিকে গোপন না করে বরঞ্চ ভক্তদের রাখছেন তার প্রিয় মানুষটির সঙ্গেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে পরীমনি স্ট্যাটাস দেন, ‘বিয়েটা তাহলে পুরান ঢাকায়-ই করতেছি। ‘ এই স্ট্যাটাসের নিচে শুরু হয়ে যায় নানা মন্তব্য। জানা গেছে, পরীমনির প্রেমিক তামিমের বাড়ি পুরান ঢাকায়। অর্থাৎ শিগগির বিয়ের পরিকল্পনাতে যাচ্ছেন হালের এই নায়িকা।

পোস্টের নিচে আরেক চিত্রনায়িকা ও অভিনেত্রী ফারজানা রিক্তা লিখেছেন, ‘আমরা এক সঙ্গে বউ সেজে বসে থাকব ভাইয়াকে ধোকা দিব। ভাইয়ার জুতা চুরি করব। ধুমধারাক্কা নাচ আর নাচ। কি যে হবে আল্লাহ হিহিহিহি। ভাইয়া টাকা রেডি করেন এবার আর ছাড় নেই হিহিহিহি। ‘ জবাবে পরীমনি উত্তর দেন, ‘শরম লাগছে।’

পরীমনি বর্তমানে বাহাদুরি ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। আজ বৃহস্পতিবারও এফডিসিতে ছবিটির শুটিং হচ্ছে। এতে তাঁর বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
স্বেচ্ছায় বিছানায় যায় অভিনেত্রীরা : ভৈরবী

তৃতীয়মাত্রা : বলিউডে কাস্টিং কাউচের আলোচনা নতুন কিছু নয়। শোনা যায়, নতুন অভিনেত্রীদের কাজ দেওয়ার জন্য তাদের সঙ্গে যৌনতা করে...

Close

উপরে