Logo
মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯ | ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

সুইং দিয়ে বিশ্বকাপ মাতাতে চান রাহী

প্রকাশের সময়: ১২:৩৬ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ১৭, ২০১৯

তৃতীয় মাত্রা :

বাংলাদেশের বিশ্বকাপ দলে ১৩ জনকে নিয়ে যে খুব একটা দ্বিধা ছিল না, বিসিবি সভাপতি কিংবা নির্বাচকেরা আকারে-ইঙ্গিতে নানা সময়ে বলেছেন এই ১৩ জনের কথা। ১৫ জনের স্কোয়াডে বাকি দুজন কে, সেটি নিয়েই ছিল যত কৌতূহল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল দুপুরে বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে। বিশ্বকাপের দল ১৫ জনের দলে সুযোগ পেয়েছেন সিলেটের পেসার আবু জায়েদ রাহী। স্বপ্নের বিশ্বকাপে সুযোগ পেয়ে এই পেসার বলেন, ‘মূল সংবাদটি পেয়েছিলাম ১২টার দিকে। আপনারা সবাই ফোন দিয়েছিলেন। তখন জানতে পেরেছি এবং অনেক ভালো লেগেছে। আর বিশ্বকাপ যেহেতু, তাই একটু বেশিই ভালো লেগেছে।

ইংল্যান্ডে বোলিং করা আমাদের জন্য আদর্শ বলতে গেলে। এসব দেশে বল সুইং করানো যায়। আর যেহেতু আমার মূল অস্ত্র সুইং, সুতরাং আমি আত্মবিশ্বাসী।  ১৫ জনের স্কোয়াডে থাকলেও এখনই রোমাঞ্চিত হতে চান না রাহী। ‘আসলে রোমাঞ্চটা এত বেশি না। সেটা হবে (রোমাঞ্চ) যখন সেরা একাদশে ঢুকতে পারবো’ বলেন এই পেসার।

সুযোগ কাজে লাগাতে চান মোসাদ্দেক রাহী রোমাঞ্চিত না হলেও প্রথমবারের মতো বিশ্বকাপের স্কোয়াডে ঢুকতে পেরেই খুশি মোসাদ্দেক হোসেন সৈকত। প্রতিক্রিয়া জানাতে গিয়ে এই অলরাউন্ডার বলেন, এটা আমার জন্য অনেক বড় একটা অর্জন। যখন থেকে খেলা শুরু করি তখন থেকেই স্বপ্ন দেখি বিশ্বকাপে খেলব। সব বড় টুর্নামেন্টের দিকেই সবসময় ফোকাস থাকে। আমিও সেইভাবে চিন্তা করেছি যে বিশ্বকাপে খেলবো, বাংলাদেশের জন্য ভালো কিছু করব। আমি ১৫ জনের দলে আছি, আমি চেষ্টা করব সুযোগ পেলে ভালো কিছু করার। যদি আন্তর্জাতিকে ফর্ম খারাপ বলেন, তাহলে আমার ক্যারিয়ারের দুই-তিনটা ম্যাচে আমি খারাপ করেছি। আমি যেই জায়গায় সুযোগগুলো পেয়েছি, টুকটাক কন্টিবিউট করার চেষ্টা করেছি। ফর্ম আসলে পারমানেন্টলি থাকবে না। আসবে যাবে এমন অবস্থা সবার জন্যই হবে। আমি চেষ্টা করেছি যেই প্ল্যাটফর্মে পারফর্ম করার সেখানে করার চেষ্টা করেছি।

Read previous post:
আইপিএল ফেলে চলে আসছেন সাকিব

তৃতীয় মাত্রা : ২২ তারিখ থেকে শুরু হচ্ছে জাতীয় দলের বিশ্বকাপ ক্যাম্প। এরই মধ্যে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তাকে...

Close

উপরে